Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১৫ মে ২০২৩

মাসিক/ত্রৈমাসিক/বার্ষিক পরিবীক্ষণ/মূল্যায়ন প্রতিবেদন

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক অগ্রগতি ও বাস্তবায়ন প্রতিবেদন (২০২২-২৩)

ক্রমিক শিরোনাম ডাউনলোড
০৩ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক ৩য় ত্রৈমাসিক (জানুয়ারী ২০২৩ - মার্চ ২০২৩)  অগ্রগতির প্রতিবেদন
০২ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক ২য় ত্রৈমাসিক (অক্টোবর ২০২২ - ডিসেম্বর ২০২২)  অগ্রগতির প্রতিবেদন
০১ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক ১ম ত্রৈমাসিক (জুলাই ২০২২ - সেপ্টেম্বর ২০২২) অগ্রগতির প্রতিবেদন

 

২০২২-২৩ অর্থবছরে 'কেন্দ্রীয় অভিযোগ কেন্দ্র' থেকে অভিযোগ প্রাপ্তি ও নিস্পত্তি বিবরণী

মাসের নাম প্রাপ্ত অভিযোগ সংখ্যা নিস্পত্তিকৃত অভিযোগ সংখ্যা ডাউনলোড
জুলাই - ২০২২ ৮৪ ৮৪
আগস্ট - ২০২২ ১৪৯ ১৪৯
সেপ্টেম্বর - ২০২২ ৮৯ ৮৯
অক্টোবর - ২০২২ ১৫৯ ১৫৯
নভেম্বর - ২০২২ ৪৯ ৪৯
ডিসেম্বর - ২০২২ ৫৮ ৫৮
জানুয়ারী - ২০২৩ ৫৫ ৫৫
ফেব্রয়ারী - ২০২৩ ৬২ ৬২
মার্চ - ২০২৩ ১২৭ ১২৭
এপ্রিল - ২০২৩ ৬৪ ৬৪

 

অভিযোগ প্রতিকার কর্মপরিকল্পনা বাস্তবায়ন কমিটি অর্থবছর ২০২২-২৩

ক্রম কর্মকর্তার পদবি দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা
০১

প্রধান প্রকৌশলী, এসএন্ডডি অপারেশন (নর্থ জোন)

আহবায়ক
০২

তত্ত্বাবধায়ক প্রকৌশলী, এসএন্ডডি অপারেশন (বারিধারা সার্কেল)

সদস্য
০৩

উপ-বিভাগীয় প্রকৌশলী (মনিটরিং সেল)

সদস্য

 


 

২০২১-২২ অর্থবছরে 'কেন্দ্রীয় অভিযোগ কেন্দ্র' থেকে অভিযোগ প্রাপ্তি ও নিস্পত্তি বিবরণী

মাসের নাম প্রাপ্ত অভিযোগ সংখ্যা নিস্পত্তিকৃত অভিযোগ সংখ্যা
জুলাই-২০২১ ৬৩ ৬৩
আগষ্ট-২০২১ ৭১ ৭১
সেপ্টেম্বর-২০২১ ৬৫ ৬৫
অক্টোবর-২০২১ ১১৩ ১১৩
নভেম্বর-২০২১ ৬০ ৬০
ডিসেম্বর-২০২১ ৬০ ৬০
জানুয়ারী-২০২২ ৬৯ ৬৯
ফেব্রয়ারী-২০২২ ৭৭ ৭৭
মার্চ-২০২২ ১৩৮ ১৩৮
এপ্রিল-২০২২ ১৩৩ ১৩৩
মে-২০২২ ৯৬ ৯৬
জুন-২০২২ ৭৮ ৭৮

 

 

 

প্রসেস ম্যাপ প্রসেস ম্যাপ